Wednesday, August 29, 2018

দিশার সঙ্গে খুনসুটির খবরে খাপ্পা হৃতিক

বলিউডে কাদা ছোড়াছুড়ির খেলায় সাধারণত অংশ নেন না হৃতিক রোশান। তবে সবকিছুরই একটি সীমা আছে। কানকথা তীব্র হয়ে উঠলে মাঝেমধ্যেই রুদ্রমূর্তিতে কথা বলতে দেখা গেছে হৃতিককে। এবারও রেগে গেছেন তিনি। সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যম নবীন অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে হৃতিককে জড়িয়ে সংবাদ প্রকাশ করায় খেপে গেছেন ‘সম্রাট আকবর’।

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে অভিযোগ, যশরাজ ফিল্মসের একটি চলচ্চিত্রে অভিনয়ের কথা ছিল হৃতিক রোশান ও দিশা পাটানির। নাচপ্রধান এই আসন্ন চলচ্চিত্র নিয়ে এরই মধ্যে দর্শকদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। আভাস ছিল, নায়কের চরিত্রে হৃতিক ও নায়িকা হতে চলেছেন দিশা। কিন্তু দিশা নাকি ছবিটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। কারণ, হৃতিক নাকি গায়ে পড়ে তাঁর সঙ্গে ভাব জমাতে চেয়েছিলেন! আর তাতেই নাকি অস্বস্তি হচ্ছিল দিশার।

প্রথমে এই খবরে প্রতিক্রিয়া জানাননি হৃতিক। অভিনেত্রী কঙ্গনা রনৌতের অভিযোগের পরিপ্রেক্ষিতেও প্রাথমিকভাবে চুপই ছিলেন রাকেশ রোশানের ছেলে। কিন্তু কানকথা আর সহ্য হয়নি হৃতিকের। শেষে মুখ খুলেছেন তিনি এবং তাতেই বেরিয়েছে ক্ষোভের আগুন। এক টুইট বার্তায় হৃতিক বলেছেন, এটি ডাহা মিথ্যে কথা। স্রেফ ‘আবর্জনা’

রোশান ও দিশা পাটানি

এটুকু বলেই থেমে থাকেননি হৃতিক। এই খবর প্রকাশকারীদের ব্যায়ামাগারে যাওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। হৃতিকের আশা, তাতে যদি তাঁদের মন একটু সজীব হয়!

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, মুখ খুলেছেন দিশা পাটানিও। এক বিবৃতিতে তিনি বলেছেন, ‘হৃতিক স্যার ও আমাকে নিয়ে কিছু শিশুতোষ গসিপ ছড়ানো হয়েছে। আমি বলতে চাই, এগুলো একেবারেই সত্য নয়। তাঁর সঙ্গে যতটুকু পরিচিত হয়েছি, আমার মনে হয়েছে, তিনি একজন মর্যাদাবান ও আনন্দময় মানুষ।’ দিশা আরও জানিয়েছেন, হৃতিকের সঙ্গে কোনো ছবির কাজ থেকে সরে যাননি তিনি।

আলী আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ ছবির কাজে এখন ব্যস্ত রয়েছেন ২৫ বছর বয়সী দিশা। এতে সহ-অভিনেতা হিসেবে তিনি পেয়েছেন সালমান খানকে

No comments:

Post a Comment