Tuesday, August 28, 2018

গাজীপুর, বরগুনা ও নাটোরে বন্দুকযুদ্ধে’ নিহত ৩

গাজীপুরের টঙ্গীতে, বরগুনার পাথরঘাটায় ও নাটোরের লালপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের ভাষ্য, নিহত ব্যক্তিদের মধ্যে দুজন ‘মাদক ব্যবসায়ী’ ও একজন ‘জলদস্যু’ ছিলেন। গতকাল সোমবার দিবাগত রাত ও আজ মঙ্গলবার ভোররাতের দিকে এসব ঘটনা ঘটে।

প্রথম আলোর প্রতিনিধিদের পাঠানো খবর:

গাজীপুর: টঙ্গীতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ শরিফ (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের ভাষ্য, গতকাল দিবাগত রাত আড়াইটায় টঙ্গীর প্রত্যাশা মাঠ এলাকায় র‍্যাব-১-এর অভিযানে দুই পক্ষের গুলিবিনিময়ের সময় ওই যুবক নিহত হন। র‍্যাব-১-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. হানিফ বলেন, নিহত ব্যক্তি তুরাগ এলাকার বাসিন্দা। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, চারটি গুলি ও চার হাজার পিচ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে বলে জানান হানিফ। মরদেহ উদ্ধার করে টঙ্গীর আহসানউল্লাহ মাস্টার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পাথরঘাটা, বরগুনা: আজ ভোররাত চারটার দিকে পাথরঘাটাসংলগ্ন বলেশ্বর নদের মাঝের চরে র‍্যাব-৮-এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম ওরফে রানা (৩৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্রসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করা হয়। র‍্যাব-৮-এর উপসহকারী পরিচালক আমজাদ হোসেন ও পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহমেদ জানান, রফিকুল জলদস্যু বাহিনীর সদস্য ছিলেন। পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহমেদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি এবং অস্ত্রসহ উদ্ধার মালামাল বুঝে নেওয়ার কাজ চলছে।

নাটোর: লালপুরের জয়ন্তীপুর মাঠে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মেহের আলী (৩৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের ভাষ্য, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ছিলেন। গতকাল রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নাটোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার (এএসপি) আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। র‍্যাবের ভাষ্য, মেহেরের বিরুদ্ধে একটি খুন, ছয়টি মাদকসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে। তিনি লালপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।

No comments:

Post a Comment